আনন্দের সাথে রবীন্দ্রনাথ ঠাকুর এর বিভিন্ন শিল্পকর্ম সম্পর্কে জানতে চান! তাহলে আমার দেখা সবচেয়ে সুন্দর ও ভালো সফ্টওয়্যারটি দেখুন। আশাকরি সকলের ভালো লাগবে।না দেখলে ১০০০০% মিস করবেন।

23/12/2011 21:35

আমরা সকলেই রবীন্দ্রনাথ ঠাকুর এর বিভিন্ন শিল্পকর্ম সম্পর্কে কমবেশি জানি এবং এখনও পর্যন্ত আমরা উনার  বিভিন্ন শিল্পকর্ম সম্পর্কে জানার চেষ্টা করি। কেমন হয় যদি আমরা আনন্দের সাথে উনার শিল্পকর্ম এবং উনার নিজের লিখা সম্পর্কে, উনার নিজের কন্ঠে গাওয়া এবং অন্য শিল্পির কন্ঠে ওনার লেখা গাওয়া গান শুনতে পাই এবং উনার ছেলে বেলার ছবি সহ উনার চিঠি দেখতে পারি তাহলে কেমন হবে! নিশ্চই ভালো হবে। তাই আজ আমি আপনাদের কাছে আমার দেখা সবচেয়ে সুন্দর ও ভালো লাগা গুছানো সফ্টওয়্যারটি নিয়ে এলাম। আশা করি আপনাদের সকলের কাছে এই সফ্টওয়্যারটি ভালো লাগবে। আসুন আর বকবক না করে আমরা এই সফ্টওয়্যাটির সাথে পরিচিত হয়ে নেই।

ছবির মাধ্যমে এর পরিচয় ফুটিয়ে তোলা হলো-

আপনারা হয়ত এতক্ষণে বুঝতে পেরেছেন যে সফ্টওয়্যারটি কীরকম হতে পারে। ভালো লাগলে এক্ষণই ডাউনলোড করতে পারেন। সফ্টওয়্যারটির সাইজ একটু বড় তাই আমি আপনাদের ডাউনলোড সুবিধার জন্য সফ্টওয়্যারটিকে ৬টি ভাগে ভাগ করে দিয়েছি। ডাউনলোড করেই দেখুন উপভোগ করার মত একটি সফ্টওয়্যার, শুধুমাত্র আপনাদের জন্য।

ডাউনলোড লিংক গুলো নিচে দেওয়া হলো-

পার্ট-১     https://www.mediafire.com/?3p7jsuo53st6mpl

পার্ট-২     https://www.mediafire.com/?ea8lvqecypfzvvd

পার্ট-৩    https://www.mediafire.com/?th7se4aebfq3w49

পার্ট-৪     https://www.mediafire.com/?o6npga39z36o66o

পার্ট-৫     https://www.mediafire.com/?ezc05pv07gs7a48

পার্ট-৬     https://www.mediafire.com/?gbsqtax3bqr4zm7

সবগুলো পার্ট ডাউনলোড করার পর একটি ফোল্ডারে সবগুলো পার্ট Extract করুণ। Extract করলে ৬টি ফাইল পাবেন সেই ফাইল গুলোর ভেতর থেকে সবগুলো ফাইল নিয়ে এসে একটি ফোল্ডারে রাখুন তাহলেই কাজ শেষ, কারণ সফ্টওয়্যারটি পোর্টেবল। পরে সফ্টওয়্যারটি চালানোর জন্য নিচের ছবিতে দেখানো ফাইলটি ওপেন করুণ এবং উপভোগ করুণ।

যদি আমার পোস্ট ভালো লাগে তাহলেই আমার পরিশ্রম সার্থক হবে।

 
টিউনটি ভালো লাগলে আশাকরি মন্তব্য করবেন
আপনাদের মন্তব্যের অপেক্ষায় রইলাম।
ধন্যবাদ

পোস্টটি করেছেন Sumon Gang (আনন্দের সাথে রবীন্দ্রনাথ ঠাকুর এর বিভিন্ন শিল্পকর্ম সম্পর্কে জানতে চান!) টিউনটি ভালো লাগলে কোন প্রকার লগইন ছাড়াই মন্তব্য প্রদান করুণ। কোন প্রকার অনৈতিক মন্তব্য প্রদান না করার জন্য বিশেষ ভাবে অনুরুধ করা যাচ্ছে।

No comments found.

New comment