আপনার বন্ধুর অজান্তে আপনি তার সব কিছু নিয়েনিন!!! তাকে ফতুর করেদিন!!! আপনার জাভা মোবাইলের মাধ্যমে!!! শুধু মাত্র ব্লুটুথ ব্যবহার করে!!!!!!!!!!!

26/12/2011 03:10

আপনি কী জনেন FTP কী?

আমার মনে হয় সবাই জানেন যে FTP ফাইল ট্রানেসফার করার প্রটোকল। যার মাধ্যমে ফাইল ট্রানেসফার করা হয়। এটা এমন একটি সফ্টওয়্যার যার মাধ্যমে আপনি আপনার কম্পিউটার থেকে যেকোন ফাইল MOVE, COPY, PASTE, DELETE করা সহ আরো অনেক কিছু করতে পারেন (কাছে হলে ব্লুটুথ এবং দূরে হলে অনলাইন এর মাধ্যমে আপনি এই কাজ করতে পারবেন)। অনেক সময় আমরা ভাবি যে যদি মোবাইল এ এই সফ্টওয়্যারটি ব্যবহার করা যেত খুব ভালো হতো।

বর্তমানে এটি অনেক মোবাইলে দেওয়া আছে কিন্তু তার মাধ্যমে শুধু আপনি ডাটা কপি করতে পারবেন। তাই আমি আজ আপনাদের কাছে নিয়ে এলাম জাভা মোবাইলের এমন একটি জাভা সফ্টওয়্যার যার মাধ্যমে আপনি উপরের সব কাজ করতে পারবেন ব্লুটুথ ব্যবহার করে। ভাবতে পারেন যে আমি করতে গেলে তো সে টের পাবে!!! হুম ভাবনার বিষয়!!! আরে ভাই কী ভাবছেন এতো আমি বলছি শুধু মাত্র একবারের জন্য কানেক্ট করেনিন তার পর তাকে সেটটি দিয়েদিন এখন আমি বলছি যে সে কোন টের পাবেনা আপনি আপনার কাজ চালিয়ে যান। অন্য দিকে নকিয়াতে এই সফ্ট সদৃশ কিছুই না থাকায় পাবেন বহুত মজা। আপনার বন্ধু তার গার্ল ফ্রেন্ড এর ছবি আপনাদের কখনও দেখায়না!!!!! পাসওয়্যার্ড দিয়ে লক করে রাখছে বা হাইড করে রাখছে!!!! চিন্ত নাই আপনি তার মোবাইলের ভেতর সফ্টওয়্যারটির সাহায্যে প্রবেশ করুণ দেখবেন যত ভাবেই লক করে রাখুক না কেন তা স্বাভাবিক ভাবেই আপনি কোন কষ্ট না করেই নিতে পারবেন এবং তা সরিয়ে আপনি অন্য ফোল্ডারে রেখে মজা করতে পারবেন!!!!!!

আপনার কী এমন কোন বন্ধু আছে যে সে কখনও আপনাকে কিছু খাওয়ায় না!!!!!!!!!! চলেন তেইলে আপনার বন্ধুর মুবাইলের সকল ডাটা চুরি করে তাকে ফতুর করে দেই!!!!!!!!!!!! আর সেই ডাটা তাকে কিছু কিছু করে দেখিয়ে তাকে খাওয়ানোর জন্য বাধ্য করি!!!!!!!!!! হুম খুব মজা করে খাওয়া যাবে তাই না!!!!!!!!!!!!!!!

সফ্টওয়্যারটি ডাউনলোড করতে নিচের ছবিতে ক্লিক করুণ

এখন ভাবছেন যে কেউ আপনার সব নিয়ে যাবে এখন কী করি? আরে ভাই এত চিন্তা কী আমি আছি না।

এর থেকে বাচার উপায়-

১)   ব্লুটুথ এর পাওয়্যার বিনা কারণে অন রাখবেন না।

২)   নকিয়া হলে কারো সাথে অটোকানেক্ট চালু রাখবেন না।

৩)   কারো রিকোয়েস্ট মেনে নেয়ার আগে রিকোয়েস্টটি ভালো ভাবে পড়ে দেখবেন।

 

বিশেষ সতর্ক বাণী:- এই সফ্টওয়্যারটি কোন রকম অনৈতিক কাজে ব্যবহার করবেন না!!!!!! তাহলে বন্ধুদের কাছ থেকে বা অন্য যেকারু কাছ থেকে আস্থা হারাতে পারেন। তাই সাবধান!!!!!!!

পোস্টটি করেছেন Sumon Gang (আপনার বন্ধুর অজান্তে আপনি তার সব কিছু নিয়েনিন!!!!! শুধু মাত্র ব্লুটুথ ব্যবহার করে!!!!!) টিউনটি ভালো লাগলে কোন প্রকার লগইন ছাড়াই মন্তব্য প্রদান করুণ। কোন প্রকার অনৈতিক মন্তব্য প্রদান না করার জন্য বিশেষ ভাবে অনুরুধ করা যাচ্ছে।

No comments found.

New comment