খুব বিরক্তিকর ফেসবুক টাইমলাইন এখন আপনার কাছেও খুব ভালো লাগবে!!!!! ভাবছেন কীভাবে? তাহলে এখনই দেখুন-

09/01/2012 06:17

সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের টিউন। আজ আমি আপনাদের সাথে কথা বলব ফেসবুক টাইমলাইন নিয়ে। তাহলে শুরুকরাযাক---

আগেই বলে রাখছি যারা টাইমলাইন সম্পর্কে জানেননা তারা এই দুইটি প্রোফাইল আগে দেখুন। (১নং প্রোফাইল) (২নং প্রেফাইল)

ফেসবুক টাইমলাইন ভালো লাগেনা!!!!! এখন অবশ্যই ভালো লাগবে!!!!! ভাবছেন কীভাবে? আবার অনেকেই বলছেন জোর করেকী ভালো লাগাবেন নাকি!!!!! :P আরে না ভাই আমার কী সাধ্য আছে যে আপনাকে জোর করে ভালো লাগাবো। আমি বলছি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে আসুন তাদের প্রোফাইল দেখেনেই। (১নং প্রোফাইল) (২নং প্রেফাইল)

কেমন লাগলো প্রোফাইল দুটি!!!!! এখন ভাবছেন যদি আমার প্রোফাইল এইরকম করতে পারতাম তাহলে কত মজা হতো!!!!! হুম আসলেই খুব মজা। কারণ অন্য সকলের চেয়ে আপনার প্রোফাইল হবে ভিন্ন!!!!! তাই আপনার প্রোফাইলের ভিন্নতার জন্য আজ আপনাদের কাছে নিয়ে হাজির হলাম কিছু কভার ফটো তৈরির লিংক। যার মাধ্যমে আপনি আপনার মনমত কভার ফটো তৈরি করতে পারবেন!!!!! তাহলে আসু এখনই নিজের প্রোফাইল কভার তৈরি করেফেলি!!!!! নিচে লিংক গুলো দেওয়া হলো---

সাইট ১
সাইট ২

সাইট ৩ এই সাইটে আপনাকে ফেসবুকের একটি এপ্লিকেশন একসেস করতে হবে।করার সময় Allow বাটনে ক্লিক  করে ডিজাইন শুরু করে দিন।
সাইট ৪
সাইট ৫ এই সাইট টি আপনাকে সত্যি আসাধারন মজা দিবে নিজস্ব রঙে টাইমলাইন কভার ফটো বানাতে।অসাধারন একটি সাইট কাস্টোমাইজেশন সাইট এটি।
সাইট ৬ এটিও ৫ নং সাইটের মতই দারুন একটি কাস্টোমাইজেশন সাইট।
সাইট ৭
সাইট ৮
সাইট ৯
সাইট ১০

এইসব সাইট ছাড়াও কিছু সাইট আছেযেখানে রেজিস্ট্রেশন করতে হয়।তাই ওইসব সাইট দিলাম না।কারণ মশা মারতে কামান দাগা করাটা একদম পছন্দ না।

আশাকরি টিউনটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। আপনাদের কাছে টিউটি ভালো লাগলেই আমার পরিশ্যম সার্থক হবে।

টিউনটি ভালো লাগলে আশাকরি মন্তব্য করবেন
আপনাদের মন্তব্যের অপেক্ষায় রইলাম।
ধন্যবাদ

পোস্টটি করেছেন Sumon Gang (খুব বিরক্তি কর ফেসবুক টাইমলাইন এখন আপনার কাছেও খুব ভালো লাগবে!!!!! ভাবছেন কীভাবে?) টিউনটি ভালো লাগলে কোন প্রকার লগইন ছাড়াই মন্তব্য প্রদান করুণ। কোন প্রকার অনৈতিক মন্তব্য প্রদান না করার জন্য বিশেষ ভাবে অনুরুধ করা যাচ্ছে।

No comments found.

New comment