মুভি ডাউনলোড করেছেন কিন্তু চালাতে পারছেন না.....!!! অথবা মুভি আপলোড করতে চাচ্ছেন কিন্তু আলাধা আলাধা পার্ট করে আপলোড করতে পারছেন না.....!!! তাহলে এক্ষুনি এই টিউন দেখুন…..।।।

13/07/2012 22:31

সাবইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের টিউন.....।।। সবাই কেমন আছেন আশাকরি ভালো আছেন.....।।। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি.....।।। আজ আপনাদের কাছে হাজির হয়েছি একটি ছোট্ট সফ্টওয়্যার নিয়ে.....।।। যার মাধ্যমে মুভি জয়ে এবং পার্ট করা যায়.....।।। আমরা অনেকেই অনেক সময় বিভিন্ন লিংক থেকে মুভি নামাই কিন্তু পার্ট পার্ট করা থাকে.....।।। আবার অনেক সময় সিঙ্গেল লিংক থাকা সত্তেও বিভিন্ন কারণে পার্ট করা মুভি গুলো ডাউনলোড করি.....।।। কিন্তু ডাউনলোড করার পর যদি দেখি যে মুভিটি চলছেনা বা পার্ট গুলো জয়েন করতে পারছিনা সাদা হয়ে থাকছে আবার একটি পার্ট ছাড়া মুভি চলছেও না, তাহলে মেজাজ খুব খারাপ হয়ে যায়.....।।। এত কষ্ট করে ডাউনলোড করলাম এখন এই অবস্থা.....!!! যা আর ডাউনলোডই করবো না.....!!! আরে ভাই তাই বলে কী মুভি ডাউনলোড করবোনা.....!!! অবশ্যই করবো এবং পার্ট করা মুভি গুলো জয়েন করবো.....।।।

আবার অন্যদিক দিয়ে দেখা যাচ্ছে যে মুভির সাইজ বড় কিন্তু আপনি আপলোড করবেন পার্ট পার্ট করে কিন্তু করতে পারছেন না.....!!! তাই বলে কী পার্ট করতে পারবো না.....!!! অবশ্যই করতে পারবো.....।।। এই সমস্যার সমাধানের জন্য আজ আমার আজকের টিউন.....।।। তাহলে আসুন আমরা যে সফ্টওয়্যারটির মাধ্যমে এই কাজ করবো তার সম্পর্কে জেনে নেই.....।।। এবং সাথে এটি কীভাবে ব্যবহার করতে হয় তাও.....।।।

 

আমরা আজ যে সফ্টওয়্যারটির সাথে পরিচিত হতে যাচ্ছি তার নাম HJsplit.....।।। ভাবছেন যে সফ্টওয়্যারটির মাধ্যমে এতো কাজ করা যায় তার সাইজ নাজানি কত বড়.....!!! চিন্তার কোন কারণ নেই এটি মাত্র ১৯০ কেবি.....!!! এবং সফ্টওয়্যারটি প্রোটেবল তাই সেটাপের ঝামেলা নেই.....।।। এখন আসুন তাহলে জেনেনেই যে সফ্টওয়্যারটির মাধ্যমে কীভাবে এই কাজ গুলো করা যায়.....।।।

 

আমি এখন কীভাবে ভিডিও জয়েন করে তা দেখাবো.....

নিচে ছবির মাধ্যমে বুঝিয়ে দেওয়া হলো-----

প্রথমে আপনার ডাউনলোডকৃত মুভি পার্ট গুলো একটি ফোল্ডারে রাখুন.....।।।

এরপর আপনি সফ্টওয়্যারটি ওপেন করুন তাহলে দেখবেন নিচের মতো স্ক্রিণ আসছে


এখন ভিডিও জয়েন করার জন্য জয়েন এ ক্লিক করুণ তাহলে দেখবেন নিচের মতো স্ক্রিণ আসছে

এখন ইনপুট ফাইল এ ক্লিক করুণ দেখবেন নিচের মতো স্ক্রিণ আসছে

এখন দেখবেন যে নিচের মতো স্ক্রিণ আসছে

এখন আপনি আউটপোটে আপনার কাঙ্খিত ফাই জয়েন করে যেখানে রাখতে চান তা দেখিয়ে দিন এবং স্ট্রাট করুণ ব্যাস কাজ শেষ.....।।।

খুব সহজ তাইনা ঠিক বাকী সব গুলো কাজ এইরকম সহজ.....।।।

সবশেষে এখন ডাউনলোড এর পালা সফ্টওয়্যারটি ডাউনলোড করতে এখানে বা নিচের ছবিতে ক্লিক করুণ

আজ তাহলে এই পর্যন্তই আবার দেখা হবে অন্য কোন টিউন এর মাধ্যমে

টিউনটি ভালো লাগলে অবশ্যই মন্তব্য করতে ভুলবেন না

 

পোস্টটি করেছেন Sumon Gang (মুভি ডাউনলোড করেছেন কিন্তু চালাতে পারছেন না.....!!!) টিউনটি ভালো লাগলে কোন প্রকার লগইন ছাড়াই মন্তব্য প্রদান করুণ। কোন প্রকার অনৈতিক মন্তব্য প্রদান না করার জন্য বিশেষ ভাবে অনুরুধ করা যাচ্ছে।

No comments found.

New comment